আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশয়ি অস্ত্রসহ ৪ যুবককে আটক করেছে র‌্যাব

নারায়ণগঞ্জ নগরীর সাইনবোর্ড এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ গোলাম রাব্বী, সুজন আহমেদ, পিন্টু ও মনির সাউদ নামের চার যুবককে আটক করে থানায় মামলা দিয়েছে র‌্যাব-১১ এর একটি আভাযানিক দল। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে সাইনবোর্ড এলাকার ঢাকা-নারায়ণগঞ্জ মূল সড়কের সামনে থেকে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়। এ সময় আটক যুবকদের দখল থেকে তিনটি রামদা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আটককৃতরা হলেন মুন্সিগঞ্জের গজারিয়া ঠাকুরবাড়ী গ্রামের আব্দুল রশীদের ছেলে মো. গোলাম রাব্বী (২২), মৌলভীবাজার বড়লেখা কুমারপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে সুজন আহমেদ (২২), মুন্সিগঞ্জের গজারিয়া চরবাউশ পশ্চিমকান্দি গ্রামের মনতাজের ছেলে মো. পিন্টু (২৬) ও ফতুল্লার ভূইগড় এলাকার আলমগীর সাউদ এর ছেলে মো. মনির সাউদ (২৬)।

এ ঘটনায় র‌্যাব-১১ এর সদস্য ডিএডি মো. রেজাউল হক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় আটক যুবকদেও বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক। তিনি জানান, আটক যুবকদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এক ই-মেইল বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব-১১ এর চৌকশ আভাযানিক দল নগরীর চাষাঢ়া শান্তনা মার্কেটের সামনে টহল ডিউটিতে নিয়োজিত থাকাকালে গোপন সূত্রে সংবাদ পায়। নগরীর সাইনবোর্ড এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে কতিপয় যুবক অবস্থান করছে সংবাদের বিষয়টি নিশ্চিত হয়ে দ্রুত সেখানে গেলে আটক যুবকরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা চার যুবককে আটক করে পালানোর কারণ জানতে চাইলে তারা কোন সঠিক উত্তর দিতে পারেনি।

স্পন্সরেড আর্টিকেলঃ